ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

প্রিয়াঙ্কার সঙ্গে গোপনে ভারতে নিক 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:২৮, ২২ জুন ২০১৮ | আপডেট: ১৮:২৯, ২২ জুন ২০১৮

বলিউডের বর্তমান সময়ের অন্যতম আলোচনার বিষয়বস্তু হচ্ছে হলিউড সংগীতশিল্পী ও অভিনেতা নিক জোনসের সঙ্গে বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়ার প্রেমের গুঞ্জন। গতকাল মুম্বাই বন্দরে তাদেরকে একসাথে দেখা যাওয়ায় সেই গুঞ্জন আরো জোরালো হয়েছে।       

প্রতিবারই যুক্তরাষ্ট্র থেকে ফিরলে আলোকচিত্রীদের ছবি তোলার সুযোগ দেন প্রিয়াঙ্কা। কিন্তু এবার সে সুযোগ দেননি তিনি। গাড়ি থেকে নামতে দেখা যায়নি তাকে। এ ছাড়া গাড়িতে লাগানো ছিল সাদা রঙের ঘোলাটে কাচ, যাতে বাইরে থেকে কিছুই স্পষ্ট বোঝা না যায়। গাড়িতে করে দ্রুত বিমানবন্দর ছেড়ে চলে যান নিক-প্রিয়াঙ্কা।  পরে প্রিয়াঙ্কার জুহুতে অবস্থিত বাসায় দেখা যায় তাদেরকে।

সূত্রের খবরে জানা যায়, প্রিয়াঙ্কার মুম্বাইয়ের ভারসোবার নতুন বাংলোয় একটি পার্টিতে অংশ নেবেন নিক। সেখানে তাকে পরিচয় করিয়ে দেওয়া হবে প্রিয়াঙ্কার মা মধু চোপড়ার সঙ্গে। 

উল্লেখ্য, গত বছর এক অনুষ্ঠানে নিক জোনসের সঙ্গে পরিচয় হয় প্রিয়াঙ্কার। একসঙ্গে মেট গালার ২০১৭-এর লালগালিচায় হাঁটতে দেখা গিয়েছিল তাদের। এরপর তাদেরকে ইয়োটে চেপে নিক-প্রিয়াঙ্কার সমুদ্রবিলাস এবং নিকের কাজিনের বিয়ের অনুষ্ঠানে তাদেরকে দেখা যায়।

এমএইচ/এসি     

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি